আজ রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জের সন্ত্রাসীদের হামলায় আহত কৃষক নুরুল হকের মৃত্যু

সংবাদচর্চা রিপোর্ট:

পূর্ব শত্রুতা ও মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের সন্ত্রাসীদের হামলায় আহত নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বাগেরআগা গ্রামের কৃষক নুরুল হকের(৫০) মৃত্যু হয়েছে। গতকাল ২৯ মার্চ শুক্রবার ভোরে ঢাকার উত্তরার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাবু মিয়া(২৬) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশ জানায়, গত ১৬ মার্চ নুরুল হক সেহরি শেষে ভোর রাতে বাড়ীর পাশের বিলে মাছ ধরতে যাওয়ার সময় ওত পেতে থাকা ১০/১১ জন সন্ত্রাসী ছেনদা, চাপাতি, রামদা, চাইনিজ কুড়াল, চাকু, লোহার রড, হাতুরি ও হকিস্টিকসহ দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে তার উপর হামলা চালায়। হামলাকারীরা নুরুল হকের হাত, পা, পেট, ঘার, মাথা, বুকে ও পিঠে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। একপর্যায়ে নুরুল হকের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উত্তরা একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে নুরুল হকের ছোট ভাই জয়নাল আবেদীন বাদী হয়ে বাগেরআগা গ্রামের বাবু মিয়া(২৬), সোহাগ আহম্মেদ (২৮), আব্দুল হাশেম(৫৫), নজরুল ইসলাম(৩২), আব্দুল হামিদ(৩৫), রমজানী বেগমকে(৪৮) নামীয় ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
রূপগঞ্জ থানা ওসি দীপক চন্দ্র সাহা বলেন, কৃষক নুরুল হক হত্যা মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। এজাহার নামীয় বাবু মিয়া(২৬) আসামীকে গ্রেফতার করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ